শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের বিরুদ্ধে দেশি-বিদেশি চক্রান্ত চলছে: আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

দেশের বিরুদ্ধে দেশি-বিদেশি চক্রান্ত চলছে: আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রায় ১৫ বছর ধারাবাহিকভাবে ক্ষমতায় আছি। এ আত্মতুষ্টিতে ভোগার কোনো কারণ নেই। বাংলাদেশের বিরুদ্ধে দেশীয় আন্তর্জাতিক চক্রান্ত ফণা তুলেছে। এ ফণা ছোবল মারার আগেই তাকে ক্রাশ করতে হবে।

রোববার বিকেলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খুলশী থানা আওয়ামী লীগের আয়োজনে নগরের আমবাগান ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট মাঠে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, তত্ত্বাবধায়ক সরকার ইস্যু প্রধানমন্ত্রীর পদত্যাগ ও সংসদ ভেঙে দেয়ার বিষয়গুলো ঘোলা পানিতে মাছ শিকার করার মতই মিথ্যা ও অসাংবিধানিক ডামাডোল। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা রাজপথে আছি। এই রাজপথ দেশ ও স্বাধীনতা বিরোধীর হাতে বেদখল হতে দিতে পারি না।

খুলশী থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মুমিনুল হকের সভাপতিত্বে ও কায়সার মালিকের সঞ্চালনায় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:২০ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]