শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

উদয়পুরে হবে বিয়ে, পরিণীতি-রাঘবের রিসেপশনের নিমন্ত্রণপত্র ফাঁস

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

উদয়পুরে হবে বিয়ে, পরিণীতি-রাঘবের রিসেপশনের নিমন্ত্রণপত্র ফাঁস

চলতি মাসেই আইবুড়ো তকমা মিটিয়ে সাতপাকে বাঁধা পড়বেন পরিণীতি ও রাঘব। আগেই জানা গিয়েছিল উদয়পুরের ‘দ্য লীলা প্যালেসে’ পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সূত্রের খবর, ১৭ সেপ্টম্বর থেকে উদয়পুরে তাদের বিয়ের অনুষ্ঠান শুরু হবে, যা চলবে আগামী ২৪ সেপ্টম্বর পর্যন্ত। এবার পরিণীতির রিসেপশনের নিমন্ত্রণপত্রও ফাঁস হয়ে গিয়েছে।

ফাঁস হওয়া পরিণীতা ও রাঘবের রিসেপশনের সেই নিমন্ত্রণপত্র থেকে জানা যাচ্ছে, ৩০ সেপ্টম্বর পঞ্জাবের চণ্ডীগড়ে তাদের গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হয়েছে। যেটা হচ্ছে চণ্ডীগড়ের তাজ হোটেলে। আমন্ত্রণ পত্রে লেখা রয়েছে, অলকা এবং সুনীল চাড্ডা চণ্ডীগড়ের তাজে ৩০শে সেপ্টেম্বর ২০২৩ তার পুত্র রাঘব এবং রীনা ও পবন চোপড়ার কন্যা পরীণিতির প্রতীভোজ অনুষ্ঠানে দুপুরে আপনাদের আমন্ত্রণ জানানো হচ্ছে। আপনাদের সকলের আশীর্বাদ একান্ত কাম্য।

প্রসঙ্গত, পরীণিতা ও রাঘব দুজনেরই আদি বাড়ি পাঞ্জাবের চণ্ডীগড়ে। তাই সেখানে একটা রিসেপশনের আয়োজন করা হবে তা কাঙ্খিতই ছিল।

এদিকে পরিণীতি ও রাঘবের বিয়ের অনষ্ঠানে শুধুমাত্র তাদের দুই পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবই উপস্থিত থাকবেন বলে খবর। এরইমধ্যেই লীলা প্যালেসে অতিথিদের জন্য থাকার জায়গা রয়েছে। যেহেতু রাঘবের অনেক সহকর্মী রাজনীতিবিদও বিয়ের উৎসবে যোগ দেবেন, তাই নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাঁটো করা হয়েছে। এই বিয়েতে উপস্থিত থাকার কথা আম আদমি পার্টির সুপ্রিমো তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। থাকবেন পরিণীতির তুতো দিদি অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া এবং তার স্বামী নিক জোনাস।

এদিকে কাজের ক্ষেত্রে পরিণীতিকে অক্ষয় কুমারের বিপরীতে ‘মিশন রাণীগঞ্জে’ দেখা যাবে, যা ৬ অক্টোবর মুক্তি পাবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]