শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্পিডবোড ঘাট দখল নিয়ে সংঘর্ষে কিশোর নিহত, আহত ৪

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

স্পিডবোড ঘাট দখল নিয়ে সংঘর্ষে কিশোর নিহত, আহত ৪

নরসিংদীর কাউরিয়া পাড়ায় মতিন ও আলমাছ গ্রুপের মধ্যে সংঘর্ষে সাজিদ নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। আহতদের ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার দুপুরে শহরের কাউরিয়াপাড়া নামক স্থানের বাউলপাড়া নতুন লঞ্চঘাটে স্পিডবোড ঘাট দখল নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত সাজিদ কাউরিয়াপাড়া এলাকার আমির হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১২টার দিকে কাউরিয়া পাড়ার মসজিদের সামনে মতিন গ্রুপ ও আলমাছ গ্রুপের মধ্যে লঞ্চঘাটে স্পিডবোড ঘাট দখল নিয়ে দ্বন্দ্ব শুরু হয়। একপর্যায় দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে ঘটনাস্থলে পাঁচজন আহত হন। তাদের নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে সাজিদ নামে এক কিশোর মারা যায়। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নরসিংদী মডেল থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া বলেন, ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটরস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০১ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]