শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিনেমা হিট করতে যা করতেন পরীমনি

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

সিনেমা হিট করতে যা করতেন পরীমনি

পরীমনি অভিনীত ওয়েব ফিল্ম ‘পাফ ড্যাডি’ বৃহস্পতিবার সন্ধ্যায় মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে। রহস্যে ঘেরা অদৃশ্য এক শক্তির ছোঁয়া, আধ্যাত্মিক ও বাস্তবতার সমন্বয়ে নির্মিত হয়েছে ‘পাফ ড্যাডি’। এতে পরীমনিকে দেখা যায় উঠতি নায়িকার চরিত্রে। যে তার সিনেমা হিট করতে ‘পাফ ড্যাডি’র শরণাপন্ন হন!

অন্যদিকে সজলকে দেখা যায় রাজনীতিবিদের চরিত্রে। যে নির্বাচনের আগে নমিনেশন কিনতে ‘পাফ ড্যাডি’র কাছে দোয়া চাইতে যান। শুধু রাজনীতিবিদ কিংবা নায়িকাই নন, ‘পাফ ড্যাডি’র রহস্যের জালে আটকে পড়তে দেখা যায় সাধারণ মানুষ থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদেরও!

সত্যিই কি অলৌকিক ক্ষমতার অধিকারী এই পাফ ড্যাডি, নাকি সবই ভণ্ডামি! নাকি এর আড়ালে অন্য কিছু আছে?

সহীদ উন নবী’র পরিচালনায় তারকা বহুল এই ওয়েব ফিল্মে আরো অভিনয় করেছেন, আজাদ আবুল কালাম, ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরি বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদসহ অনেকে।

থ্রিলারধর্মী ও সাসপেন্সে ভরপুর গল্পে নির্মিত ‘পাফ ড্যাডি’ ২০ টাকা দিয়ে সাবক্রাইব করে দর্শকদের উপভোগ করতে হবে।

বঙ্গের চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান বলেন, অনেক ধরনের প্রতিবন্ধকতার মধ্য দিয়ে যাই। সব কিছু কাটিয়ে আমরা একটি ভালো কনটেন্ট দেওয়ার চেষ্টা করেছি।

এখানে প্রত্যেক শিল্পী-কলাকুশলী অনেক সাপোর্ট করেছেন। এর ফলে আমরা ‘পাফ ড্যাডি’ মুক্তি দিতে পেরেছি। আমাদের বিশ্বাস- কনটেন্টটি দর্শকরা উপভোগ করবেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৫ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]