রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক্সপ্রেসওয়েতে অ্যাম্বুলেন্স-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ৭

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

এক্সপ্রেসওয়েতে অ্যাম্বুলেন্স-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ৭

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে অ্যাম্বুলেন্সের সঙ্গে ট্রাকের সংঘর্ষে আব্দুর রহিম মাদবর নামে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো সাতজন।

সোমবার ভোরে এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার হাসাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম মাদবর পটুয়াখালী উপজেলা মরিচবুনিয়া গ্রামের আমজাদ আলী মাদবরের ছেলে। আহতরা হলেন- পটুয়াখালী সদর উপজেলা আল আমীন, শাবানা বেগম, নাছিমা, রাহিমা, রহিম, নুর আলমসহ আরো একজন।

জানা যায়, ডেঙ্গু আক্রান্ত আল-আমীনকে চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে যাচ্ছিল তার পরিবার। এ সময় অ্যাম্বুলেন্সটি হাসাড়া এলাকায় পৌঁছালে একটি মালবাহী ট্রাকের পেছনে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হন আব্দুর রহিম। এ সময় গুরুতর আহত হন আরো সাতজন।

হাসাড়া হাইওয়ে থানার ওসি কাঞ্চন কুমার শিংহ বলেন, মালবাহী ট্রাকের পিছনে ধাক্কা লেগে অ্যাম্বুলেন্স যাত্রী আব্দুর রহিম নিহত হন। ট্রাক ও অ্যাম্বুলেন্স থানা হেফাজতে রয়েছে। তবে পালিয়েছেন অ্যাম্বুলেন্স ও ট্রাক চালক। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৯ পূর্বাহ্ণ | সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]