শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘প্রেম হলে হবে, না হলে নাই বিয়ে ২০৩০ সালেই’

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৫ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

‘প্রেম হলে হবে, না হলে নাই বিয়ে ২০৩০ সালেই’

মিসওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জেসিয়া ইসলাম। ‘এমআর নাইন: ডু ওর ডাই’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে তার। সিনেমাটি মুক্তি পেয়েছে ২৫ আগস্ট। এ সিনেমায় অভিনয় তার ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ একটি মাইলফলক বলেই মনে করেন তিনি।

তবে কয়েক বছর আগে সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেমের খবরে আলোচনায় এসেছিলেন জেসিয়া। এরপর সেই সম্পর্কে ভেঙে গেছে। বর্তমানে কারো সঙ্গেই প্রেমের সম্পর্কে নেই এই অভিনেত্রী।

প্রেমের বিষয়ে জেসিয়া বলেন, আমি নতুন কোনো সম্পর্কে জড়াইনি। প্রেমও করছি না। প্রেম করলে সবাই জানত। আপাতত এসব নিয়ে ভাবছি না।

তাহলে বিয়ের কোনো পরিকল্পনাও কি নেই? এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানালেন বিয়ের পরিকল্পনা।

জেসিয়া বলেন, ২০৩০ সালে ছেলে পছন্দ করে ওই বছরই বিয়ে করব। তবে এর মাঝে প্রেম হলে হবে, না হলে নাই। প্রেম হলেও বিয়েটা ২০৩০ সালেই করতে চাই।

তিনি আরো বলেন, এমআর নাইন: ডু ওর ডাই’ সিনেমার শুটিং করতে গিয়ে অনেক পরিশ্রম করতে হয়েছে। অনেক ঝুঁকিপূর্ণ শট দিয়েছি। আহতও হয়েছি।

জেসিয়া আবার বলেন, বলতে গেলে এমআর নাইন আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ সিনেমা। কেননা এই সিনেমা করতে গিয়েই আমাকে অনেক নতুন কাজ শিখতে হয়েছে। নতুন টার্ম শিখেছি, শিখেছি ফাইটিং।

এ সিনেমায় জেসিয়া ইসলাম একজন এজেন্ট হয়ে কাজ করেছেন। সিনেমাটি নির্মাণ করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪২ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]