শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমির খানের নায়িকা হচ্ছেন তাসনিয়া ফারিণ!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

আমির খানের নায়িকা হচ্ছেন তাসনিয়া ফারিণ!

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। বাংলা সিনেমা প্রযোজনা করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর আমিরের প্রযোজিত সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করার সুযোগ পেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

সিনেমাটি নির্মাণ পরিকল্পনার সবকিছু প্রায় শেষের পথে। এরই মধ্যে এ সিনেমার পরিচালকের দায়িত্ব দেয়া হয়েছে বিপ্লব গোস্বামীকে। আমির প্রযোজিত বাংলা সিনেমার নাম ঠিক করা হয়েছে ‘পাত্রী চাই’।

চার বছর আগে চিত্রনাট্যকার খোঁজার এক প্রতিযোগিতা থেকে পরিচয় হয় আমির আর বিপ্লবের। বিপ্লবের লেখা গল্প হৃদয় ছুঁয়ে যায় বিচারক আমির খানের। এরপরই বিপ্লবের লেখা ‘লাপতা লেডিস’ প্রযোজনা করেন আমির। এবার সেই বিপ্লবের হাত ধরেই বাংলা সিনেমা প্রযোজনা করতে চলেছেন আমির।

এদিকে নতুন এ সিনেমা প্রসঙ্গে ‘লাপতা লেডিস’ খ্যাত চিত্রনাট্যকার ও সিনেমার পরিচালক বিপ্লব গোস্বামী গণমাধ্যমে জানান, সিনেমাটি সামাজিক ঘরানার। পুরুষতান্ত্রিক সমাজে মেয়েদের জীবনের নানা সমস্যাকে নতুনভাবে ভাবতে শেখার গল্প বলবে সিনেমাটি।

সিনেমায় তাসনিয়া ফারিণের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে কলকাতার অভিনেতা অর্জুন চক্রবর্তীকে। সব্যসাচী চক্রবর্তী ও মমতাশস্করের মতো তারকাকেও দেখা যাবে সিনেমায়। প্রমোদ ফিল্মসের প্রযোজনায় এ সিনেমাটির শুটিং আসন্ন দুর্গাপূজার পরেই শুরু হওয়ার কথা রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৩ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]