শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খাটের নিচে পড়েছিল স্ত্রীর লাশ, স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

খাটের নিচে পড়েছিল স্ত্রীর লাশ, স্বামী পলাতক

টাঙ্গাইলের ভূঞাপুরে খাটের নিচ থেকে এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে প্রবাসী স্বামী মোস্তাক পলাতক রয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় ভূঞাপুর পৌরসভার ঘাটান্দির গণেশ মোড় এলাকায় জহুরুল ইসলামের বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম মুনিয়া ইসলাম। তিনি গোপালপুর উপজেলার নলীন এলাকার নুরুল ইসলাম খানের মেয়ে এবং একই উপজেলার বাগুয়াটা গ্রামের আজমত আলীর ছেলে প্রবাসী মোস্তাকের স্ত্রী।

অভিযুক্ত মোস্তাক তার স্ত্রী ও দুই ছেলে সন্তানকে নিয়ে ঘাটান্দির গণেশ মোড় এলাকায় জহুরুল ইসলামের পাঁচতলা বাসার তৃতীয়তলায় ভাড়া থাকতেন। গত ১৫ বছর আগে মুনিয়া ও মোস্তাকের বিয়ে হয়।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। দুই ছেলের একজন তার খালার বাসায় ছিল। বৃহস্পতিবার রাতে এক রুমে ছেলেকে ঘুমিয়ে রেখে অন্য রুমে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করার পর লাশ খাটের নিচে রেখে পালিয়ে যান স্বামী মোস্তাক। ছেলে ঘুম থেকে উঠে ডাকাডাকি করলেও আশপাশের কোনো ভাড়াটিয়া এগিয়ে যায়নি।

পরে বাসার কেয়ারটেকার দরজা খুলে দেন। মুনিয়া ইসলামের খোঁজ না পেয়ে বাসার বিভিন্ন রুমে খোঁজাখুঁজি করতে থাকে স্বজনরা। একপর্যায়ে ছোট ছেলে খাটের নিচে দেখতে বলে। এরপর খাটের পাটাতন খুলে মুনিয়ার লাশ দেখতে পান। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ভূঞাপুর থানার ওসি আহসান উল্লাহ জানান, ঘটনার পর থেকেই স্বামী পলাতক রয়েছেন। লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৪ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]