রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যাচ শেষে সাকিবের প্রশংসায় গিল

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

ম্যাচ শেষে সাকিবের প্রশংসায় গিল

শেষটা সুন্দর, এশিয়া কাপে বাংলাদেশ দলকে নিয়ে সেকথা বলাই যায়। আসরে সুপার ফোরের প্রথম দুই ম্যাচ জয়হীন ছিল টাইগাররা। তবে নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে ঠিকই ঘুরে দাঁড়িয়ে শক্তিশালী ভারতকে হারিয়েছেন সাকিব-মিরাজরা। এতে দীর্ঘ ১১ বছর পর এশিয়া কাপে ভারতকে হারিয়েছে চন্ডিকা হারুথুসিংহের শিষ্যরা।

ভারতকে হারানোর ম্যাচে রেকর্ড গড়েছেন বাংলাদেশের দলপতি সাকিব আল হাসান। দলের জয়ে ব্যাট ও বল হাতে ভূমিকা রেখে হয়েছেন ম্যাচসেরাও।

এদিকে ম্যাচ হারার কারণে কঠিন ব্যাটিং কন্ডিশনে ১২১ রানের দারুণ ইনিংস খেলেও ম্যাচসেরার পুরস্কার পাননি ভারতের শুভমান গিল। তবে দলের সেরা পারফর্মার হিসেবে আসেন সংবাদ সম্মেলনে।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে শুভমান গিলের কন্ঠে ঝরলো সাকিবের প্রশংসাই। তিনি বলেন, সাকিব বাংলাদেশের হয়ে ভালো খেলেছে। সে-ই আমাদের কাছ থেকে ম্যাচটা ছিনিয়ে নিয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৩টায় কলম্বোয় মুখোমুখি হয় বাংলাদেশ-ভারত। ম্যাচটিতে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৬৫ রানের সংগ্রহ করে টাইগাররা। জবাবে ৪৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৫৯ রান করে ভারত। তাতে ৬ রানে জয় পায় লাল-সবুজের দল।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৩ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]