শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিশেষ অঙ্গে’ আঘাত করে স্বামীকে মারলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

‘বিশেষ অঙ্গে’ আঘাত করে স্বামীকে মারলেন স্ত্রী

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ‘বিশেষ অঙ্গে’ আঘাত করে স্বামী শাহজাহান মিয়াকে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কাচঁপুর ইউনিয়নের সোনাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তার প্রথম স্ত্রী রোজিনা বেগমকে আটক করেছে পুলিশ।

নিহত শাহজাহান কুমিল্লার শাহরাস্তি এলাকার মৃত শরীফ ভান্ডারীর ছেলে। তিনি সোনারগাঁয়ের কাচঁপুর সোনাপুর এলাকার আক্কাস আলীর বাড়িতে ভাড়া ছিলেন।

নিহতের স্বজনরা জানান, শাহজাহান দ্বিতীয় বিয়ে করে কাচঁপুর এলাকায় বসবাস করে আসছিলেন। তবে প্রায়ই পারিবারিক নানা বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হতো। শুক্রবার বিকেলে তাদের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে রোজিনা বেগম তার স্বামীর ‘বিশেষ অঙ্গে’ আঘাত করেন। পরে আহত অবস্থায় শাহজাহানকে কাঁচপুরের অ্যাপোলো হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রোজিনা বেগমকে আটক করা হয়েছে। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। প্রাথমিকভাবে আমরা নিহতের দেহে কোনো আঘাতের চিহ্ন পাইনি।

তিনি আরো বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫১ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]