শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে করছেন উরফি!

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৪ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

বিয়ে করছেন উরফি!

নিয়মিত অর্ধনগ্ন ছবি প্রকাশ করে নিয়মিত খবরের শিরোনাম হন উরফি জাভেদ। এ নিয়ে কম সমালোচনার শিকার হন না তিনি। যদিও সেসবে তিনি তোয়াক্কা করেন না। বরং সেসব সমালোচনায় অনুপ্রাণিত হয়ে আরো বেশি খোলামেলা ছবি প্রকাশ করেন।

মূলত এসব কারণে সংবাদের শিরোনামে থাকেন উরফি। তবে এবার এই বিতর্কিত অভিনেত্রীর খবরের আসার কারণ ভিন্ন। গুঞ্জন উঠছে বিয়ের পিঁড়িতে বসছেন উরফি। এরইমধ্যে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে কিছু ছবি।

ছবিতে দেখা যাচ্ছে, এক রহস্যময়ী পুরুষের হাতে হাত রেখে পূজা করছেন উরফি। তবে ছবিতে থাকা পুরুষের মুখ দেখা যাচ্ছে না। ভালোবাসার ইমোজি দিয়ে ঢাকা তার মুখ। উরফি ও তার সঙ্গীর সামনে জ্বলছে আগুন। চারপাশে ছড়ানো রাশি রাশি ফুল। ছবি থেকেই স্পষ্ট, একসঙ্গে কোনো পূজা করছেন তারা।

উরফিকে গাঢ় নীল রঙের একটি সালোয়ার কামিজে দেখ গেছে ছবিতে। মাথা ঢাকা ছিল ওড়নায়। সাধারণত এমন পোশাকে দেখা যায় না উরফিকে। তবে কি জীবনের নতুন অধ্যায় শুরু করছেন? সেকারণেই কি এমন সামাজিক বেশে ধরা দিয়েছেন? প্রশ্নগুলো উঁকি দিচ্ছে নেটিজেনদের মাথায়। তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি বিতর্কিত এ অভিনেত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০০ পূর্বাহ্ণ | বুধবার, ০৪ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]