শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৫ গোলের থ্রিলারে নাপোলিকে হারালো রিয়াল

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৪ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

৫ গোলের থ্রিলারে নাপোলিকে হারালো রিয়াল

ম্যাচে হওয়ার কথা ছিলেন নায়ক। কিন্তু সেটি না হয়ে, বনে গেলেন ভিলেন। প্রায় ২৫ গজ দূর থেকে জোরের ওপর শট করলেন ভেদে ভালভারদে। ক্ষিপ্র গতির বলটি নাপোলি গোলরক্ষক অ্যালেক্স মেরেতকে ফাঁকি দিয়ে আঘাত করল ক্রসবারে। ফিরতি বলটি মেরেতের পিঠে লেগে জড়াল জালে। উল্লাসে মাতল রিয়াল মাদ্রিদ।

মঙ্গলবার রাতে নাপোলির ঘরের মাঠ দিয়াগো আরমান্ডো ম্যারাডোনা স্টেডিয়ামে স্বাগতিকদের ৩-২ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়নস লিগে টানা দ্বিতীয় জয় পেল কার্লো আনচেলত্তির দল। ছয় পয়েন্ট নিয়ে সি গ্রুপের শীর্ষে রিয়াল। তিন পয়েন্ট নিয়ে দুইয়ে নাপোলি।

আক্রমণ-পাল্টা আক্রমণে শুরু থেকেই জমে ওঠে ম্যাচ। উত্তেজনাপূর্ণ লড়াইয়ে খেলার ১৯ মিনিটে এগিয়ে যায় নাপোলি। কর্নার থেকে উড়ে আসা বলে নাথানের হেড ক্রসবারে লেগে ফিরে এলে ফিরতি বল জালে পাঠান ওস্তিগার্ড (১-০)

সমতা টানতে বেশিক্ষণ অপেক্ষা করেনি রিয়াল। খেলার ২৭ মিনিটে ভিনিসিউস জুনিয়রের গোলে সমতা ফেরে রিয়াল। এরপর চোখধাঁধানো এক গোলে মাদ্রিদের দলটিকে এগিয়ে নেন জুড বেলিংহাম (২-১)। এতেই চ্যাম্পিয়ন্স লিগে টানা দুই ম্যাচেই গোল করলেন তিনি। সব মিলিয়ে রিয়ালের জার্সিতে ৯ ম্যাচে বেলিংহামের গোল আটটি।

বিরতির পরপরই নাপোলি ম্যাচে ফিরে। পেনাল্টি থেকে গোল আদায় করে দলটি। ম্যাচের খেলার ৫৮ মিনিটে জিলিয়ানস্কির গোলে স্কোর লাইন ২-২ করে ফেলে দলটি।

সমতায় থাকা ম্যাচে এরপরই নিজেরাই করে নিজেদের সর্বনাশ। খেলার ৭৮ মিনিটে গোলরক্ষক অ্যালেক্স মেরেট নিজেই নিজের জালে জড়ান বল। শেষ পর্যন্ত তাই ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে মাদ্রিদরা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ০৪ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]