শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মসজিদে সেজদারত অবস্থায় মুসল্লির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

মসজিদে সেজদারত অবস্থায় মুসল্লির মৃত্যু

কুড়িগ্রামের রৌমারীতে মসজিদে সেজদারত অবস্থায় শহিদুর রহমান (৬৮) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় করার সময় সেজদারত অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে নেমে আসে শোকের ছায়া। মৃত শহিদুর রহমান উপজেলা সদর ইউনিয়নের কড়াইকান্দি গ্রামের মৃত ফয়জার রহমানের ছেলে।

ইমাম আমিরুল ইসলাম বলেন, ‘মাগরিবের নামাজের সময় প্রথম রাকাত শেষে দ্বিতীয় রাকাতে সেজদা থেকে তিনি আর ওঠেননি। সালাম ফিরিয়ে দেখি তিনি সেজদারত রয়েছেন। তার শরীরে হাত দিলে লুটিয়ে পড়েন। পরে দেখা যায় তিনি মারা গেছেন’।

মৃতের ছোট ভাই সৈয়দ জামান বলেন, ‘মঙ্গলবার বড় ভাই রৌমারী বাজার থেকে যাওয়ার পথে বাড়ির কাছাকাছি গিয়ে পিছলে পড়ে আহত হন । পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সুস্থ হওয়ায় বুধবার সন্ধ্যার দিকে তাকে ছাড়পত্র দেওয়ার কথা ছিল। মাগরিবের নামাজ আদায় করতে মসজিদে যান তিনি। নামাজের এক রাকাত শেষে পরের রাকাতে সেজদারত অবস্থায় মারা যান তিন’।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]