শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সুপারি পাড়তে বাধা, বৃদ্ধকে পিটিয়ে মারল প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৭ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

সুপারি পাড়তে বাধা, বৃদ্ধকে পিটিয়ে মারল প্রতিপক্ষরা

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে নুর নবী বকুল নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। শুক্রবার সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন নিহতের ছোট ভাই সবুজ। নিহত বকুল একই এলাকার আলী রাজা পাটওয়ারী বাড়ির মৃত অজি উল্যা মাস্টারের ছেলে। এ ঘটনায় স্থানীয় জাফর আহমেদ পলাশ গংদের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে।

নিহতের স্বজনরা জানান, স্থানীয় আব্দুর রউফ গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল একই এলাকার নুর নবী বকুলদের। সকালে বিরোধের জমি থেকে সুপারি পাড়তে যান প্রতিপক্ষ আব্দুর রউফ মাস্টার, আসরাফ ইসলাম বাবুল ও জাফর আহমেদ পলাশ গংরা। এ সময় বকুল বাধা দেওয়ায় উভয় পক্ষের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বকুলকে কিল-ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের চিকিৎসক কমলাশীষ রায় বলেন, হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তি মারা গেছেন। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

লক্ষ্মীপুর সদর থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় একটি অভিযোগ দিয়েছে নিহতের পরিবার। তবে তদন্ত চলছে, পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩১ পূর্বাহ্ণ | শনিবার, ০৭ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]