শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহে দুই বাসের সংঘর্ষ: নিহত বেড়ে ৬

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১১ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

ময়মনসিংহে দুই বাসের সংঘর্ষ: নিহত বেড়ে ৬

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার চেলের ঘাট এলাকায় দুই বাসের সংঘর্ষে আলতাব হোসেন নামে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল ছয়জনে।

বুধবার সকাল ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ উপজেলার মারুয়াখালী গ্রামের আলতাব হোসেন, সদর উপজেলার চুরখাই জামতলী এলাকার সাইফুল ইসলামের ছেলে কামরুজ্জামান লিটন, ত্রিশাল উপজেলার দক্ষিণ তেঁতুলিয়া পাড়া এলাকার আতিকুল ইসলামের মেয়ে জেসমিন আক্তার, সাখুয়া ইউনিয়নের নওপাড়া তালুকদার বাড়ী সিরাজুল ইসলাম এবং অজ্ঞাত একজন পুরুষ ও একজন মহিলা। নিহতরা সকলেই গার্মেন্টসকর্মী।

এ তথ্য নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন। তিনি জানান, দুই বাসের সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। এরমধ্যে চারজনের পরিচয় শনাক্ত হয়েছে। অপর দুইজনের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আহত ১২ জনের মধ্যে সাতজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, ভালুকার রাসেল গার্মেন্টস নামে পোশাক কারখানার শ্রমিকদের বহন করা বাসটি ত্রিশাল থেকে শ্রমিকদের নিয়ে ভালুকার দিকে যাচ্ছিল। পথে চেলের ঘাটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি বাসকে ওভারটেক করে সামনে গিয়ে যাত্রী ওঠানোর সময় পেছন থেকে অন্য একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পথে দুইজন ও চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১২ পূর্বাহ্ণ | বুধবার, ১১ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]