শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৩০০ রানের টার্গেট ছিল আফগানদের

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

৩০০ রানের টার্গেট ছিল আফগানদের

দিল্লি স্টেডিয়ামে টসে জিতে শুরুতে দারুণ ব্যাটিং করেছিলেন আফগানরা। কিন্তু শেষের দিকে খেই হারিয়ে ফেলেন তারা। যেখানে একটা সময় মনে হচ্ছিল তারা ৩০০ এর বেশি করবেন, সেখানে মাত্র ২৭২ রান করতে পারেন ৫০ ওভারে।

ম্যাচ শেষে পরাজিত অধিনায়ক হাসমতউল্লাহ শাহিদি বলেন, ‘আমরা জানতাম ভারতের ব্যাটিং লাইনআপ অনেক লম্বা। আমাদের ৩০০ করার চিন্তা ছিল। কিন্তু আমরা অনেক বেশি উইকেট হারিয়ে ফেলি। ব্যাটিংয়ের জন্য আদর্শ উইকেট ছিল এটি। আমরা আরো রান করতে চেয়েছিলাম, যাতে প্রতিপক্ষকে চাপে ফেলতে পারি। কিন্তু পরপর উইকেট পড়ে যাওয়ায় সম্ভব হয়নি।’

দল খারাপ খেললেও ঠিকই রান পেয়েছেন অধিনায়ক শাহিদি। তাকে যোগ্য সঙ্গও দিয়েছিলেন আজমতউল্লাহ। শাহিদি ৮০ ও আজমতউল্লাহ করেন ৬২ রান।

নিজেদের জুটি সম্পর্কে শাহিদি বলেন, ‘তিন উইকেট পড়ে যাওয়ার পর আমি ও আজমতউল্লাহ দায়িত্ব নিয়েছিলাম। ডট বলের দিকে তাকাইনি। আমাদের লক্ষ্যই ছিল জুটি গড়া। আমাদের আরো সাতটি ম্যাচ বাকি আছে। আশা করছি, ভুল থেকে শিক্ষা নিয়ে পরেরগুলো ভালো করতে পারব।’

Facebook Comments Box
advertisement

Posted ২:০২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]