শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দক্ষিণী তারকাদের কার পারিশ্রমিক কত?

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৬ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

দক্ষিণী তারকাদের কার পারিশ্রমিক কত?

ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রি গোটা এশিয়া মহাদেশে সমাদৃত। নির্মাণ কৌশল, গল্প এবং আয়োজনের দিক দিয়ে তামিল, তেলেগু ইন্ডাস্ট্রিগুলো সবার চেয়ে এগিয়ে। বলিউড, টালিউড ও ঢালিউড ইন্ডাস্ট্রির অনেক সিনেমাই দক্ষিণী সিনেমা থেকে অনুপ্রাণিত ও নকল করা।

দক্ষিণী সিনেমায় বেশ কয়েকজন জনপ্রিয় তারকা রয়েছেন। যারা ভারত ছাড়াও বিভিন্ন দেশে জনপ্রিয়। খ্যাতিমান এই তারকাদের পারিশ্রমিক কত? এমন প্রশ্ন ভক্তদের মনে হরহামেশাই ঘুরপাক খায়। চলুন জেনে নেয়া যাক, ভারতের দক্ষিণ অঞ্চলের তারকাদের কার কত পারিশ্রমিক।

রজনীকান্ত: ৭২ বছর বয়সে এসেও এখনো শীর্ষে এই মহাতারকা। দক্ষিণী অঞ্চলে তাকে ঈশ্বর বলা হয়ে থাকে। তুমুল জনপ্রিয় এই সুপারস্টার প্রতি সিনেমায় ১২৫ কোটি রুপি পারিশ্রমিক নেন।

কমল হাসান: তামিল-তেলেগু সিনেমার জনপ্রিয় নাম কমল হাসান। ‘ইউনিভার্সেল হিরো’ হিসেবে খ্যাত এই অভিনেতা প্রতি সিনেমায় নেন ১১৫ কোটি রুপি।

অজিত কুমার: তামিল সিনেমায় দারুণ জনপ্রিয় অজিত কুমার। দুর্দান্ত অ্যাকশনে তিনি মাত করেন সিনেমার পর্দা। তার পারিশ্রমিক ১০৫ কোটি রুপি।

জোসেফ বিজয়: তামিল ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেতা ও প্রযোজক তিনি। প্রতি সিনেমায় তার পারিশ্রমিক ৮০ কোটি।

প্রভাস: ‘বাহুবলী’ খ্যাত তারকা তিনি। তবে এর আগে থেকেই দক্ষিণী সিনেমায় জনপ্রিয় প্রভাস। প্রতি সিনেমায় তিনি নিয়ে থাকেন ১০০ কোটি রুপি।

মহেশ বাবু: দীর্ঘ ক্যারিয়ারে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন মহেশ বাবু। তার জনপ্রিয়তা ভারতের পার্শ্ববর্তী দেশগুলোতেও। সিনেমাপ্রতি তার পারিশ্রমিক ১০০ কোটি রুপি।

আল্লু অর্জুন: তাকে বলা হয় স্টাইলিশ স্টার। দৃষ্টিনন্দন স্টাইল আর অ্যাকশনের সুবাদে জনপ্রিয় আল্লু অর্জুন। একেকটি সিনেমায় অভিনয়ের জন্য তিনি ৭৫ কোটি রুপি পারিশ্রমিক নেন।

সুরিয়া: তামিল ইন্ডাস্ট্রির অন্যতম সুদর্শন নায়ক সুরিয়া। তার পারিশ্রমিক ৬০ কোটি রুপি।

জুনিয়র এনটিআর: জনপ্রিয় এই নায়কের কেরিয়ারও সাফল্যমণ্ডিত। অনেকগুলো হিট সিনেমার নায়ক তিনি। তার পারিশ্রমিক ১০০ কোটি রুপি।

রাম চরণ: ‘মাগাধিরা’ সিনেমা দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান রাম চরণ। বর্তমানে তার পারিশ্রমিক ১০০ কোটি রুপি।

ধানুশ: তার ছবির সংখ্যা বর্তমানে কমলেও তিনি দক্ষিণপাড়ার অন্যতম সেরা অভিনেতা। করেছেন বলিউড ছবিও। বর্তমানে তিনি ছবি করতে নিয়ে থাকেন ২৫ থেকে ৩৫ কোটি টাকা।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৯ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]