শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমের গুঞ্জনে মুখ খুললেন ফারিন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

প্রেমের গুঞ্জনে মুখ খুললেন ফারিন

জনপ্রিয় অভিনেত্রী ফারিন খান। বেশ কিছু সিনেমায় অভিনয় করলেও ইদানীং নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে বেশি ব্যস্ত সময় পার করছেন সতিনি। সম্প্রতি টিভি অভিনেতা আরশ খানের সঙ্গে জুটি বেঁধে কয়েকটি নাটকে কাজ করেছেন ফারিন। এদিকে নাটক পাড়ায় গুঞ্জন চাউর হয়েছে, প্রেম করছেন এই জুটি।

আরশ-ফারিনের প্রেমের গুঞ্জন বাতাসে ভেসে বেড়ালেও বিষয়টি নিয়ে নীরব ছিলেন তারা। এবার নীরবতা ভাঙলেন ফারিন। একটি গণমাধ্যমকে এ অভিনেত্রী বলেন, ‘এ খবর ভুয়া। আমাদের এখানে পরপর একসঙ্গে জুটি বেঁধে কাজ করলে কিছুদিনের মধ্যেই তাদের প্রেমের গল্প ছড়িয়ে পড়ে। কেউ সত্য–মিথ্যা যাচাই করে না। গুজব ছড়ায়।’

বিষয়টি ব্যাখ্যা করে ফারিন খান বলেন, ‘আরশ খানের সঙ্গে পরপর কয়েকটি কাজ করেছি, তারপরই এই গুঞ্জন ছড়িয়েছে। একদিক দিয়ে এই গুজব ভালোও, দর্শক জুটির মধ্যে রসায়ন খুঁজে পান। এতে পর্দায় জুটির রসায়ন জমে। হয়তো দর্শক আমাদের জুটিকে পছন্দ করেছেন।’

ফেসবুকে ছবি দেখে এক ফটোগ্রাফার মডেলিংয়ের জন্য প্রস্তাব দেন ফারিন খানকে। এটি ছিল বৈশাখের পোশাকের একটি শুট। এ ফটোশুটে অংশ নেওয়ার মাধ্যমে প্রথমবার পেশাদার মডেল হিসেবে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। এরপর বেশ কিছু নামি ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছেন ফারিন; হেঁটেছেন র‌্যাম্পে। পরবর্তীতে নাম লেখান অভিনয়ে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]