শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সালথায় পূজামণ্ডপ পরিদর্শনে এমপি লাবু চৌধুরী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২২ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

সালথায় পূজামণ্ডপ পরিদর্শনে এমপি লাবু চৌধুরী

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফরিদপুরের সালথায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী।

শনিবার (২১ অক্টোবর) বিকেল থেকে রাত পর্যন্ত সালথা সার্বজনীন কেন্দ্রীয় পূজা মন্দিরসহ উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি। মন্দির পরিদর্শনে গিয়ে স্থানীয় নেতা, মণ্ডপের পূজারী, ভক্ত ও পূণ্যর্থীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন ও পূজার আইন শৃংঙ্খলাসহ সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন।

 

পূজামণ্ডপ পরিদর্শনকালে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, প্রবীণ আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শহিদুল হাসান খান সোহাগ, আব্দুল ওহাব, সাংগঠনিক সম্পাদক খন্দকার রেজাউর রহমা চয়ন, উপজেলা কৃষকলীগের সভাপতি সেলিম মোল্যা, সেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েলসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

পূজামণ্ডপ পরিদর্শনকালে লাবু চৌধুরী বলেন, ‘ধর্ম যার যার উৎসব সবার, দেশের মানুষ স্বাধীনভাবে নিজেদের ধর্ম পালন করছে। আমরা আশা করি আগামীতে আপনাদের এই আনন্দ-উৎসবে আমরা আবারও যোগ দিতে পারব। আমার মায়ের মত সর্বদা আমি আপনাদের পাশে আছি থাকব। আপনাদের সেবা করেই বাকি জীবন কাটাতে চাই। আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে সহোযোগিতা করুন।
Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৮ পূর্বাহ্ণ | রবিবার, ২২ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]