শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মায়ের সঙ্গে অভিমান করে কলেজছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৮ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

ফরিদপুরের সালথা উপজেলায় মায়ের ওপর অভিমান করে সুমা আক্তার (১৭) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

শুক্রবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার আটঘর ইউনিয়নের মিরাকান্দী গ্রামে নিজ ঘরের শয়নকক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

সুমা আক্তার মিরাকান্দী গ্রামের মো. ফরহাদ মোল্যার একমাত্র মেয়ে। সে বিভাগদী শহীদস্মৃতি মহাবিদ্যালয়ের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, সুমা আক্তারের খুব রাগ ছিলো। ঝগড়া করে বেশিরভাগ সময়ই নিজ ঘরে দরজা আটকিয়ে ঘুমিয়ে থাকতো। ঘুম থেকে ওঠে স্বাভাবিক হয়ে যেত। শুক্রবার বিকেল ৪টার দিকে তুচ্ছ ঘটনা নিয়ে সুমা তার মায়ের সঙ্গে ঝগড়া করে ঘরের দরজা আটকে নীরব হয়ে শুয়ে পড়ে। পরিবারের সবাই ভেবেছিল অন্যদিনের মতো আজও সে রাগ করে দরজা আটকিয়ে ঘুমিয়ে আছে। দীর্ঘ সময় ধরে কোনো শব্দ না পেয়ে সন্ধ্যা ৭টার দিকে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় সুমার মরদেহ দেখতে পায় পরিবার।

সালথা থানার উপপরিদর্শক (এসআই) তন্ময় চক্রবর্তী বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হচ্ছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৮ পূর্বাহ্ণ | শনিবার, ২৮ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]