শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যে কারণে চলচ্চিত্র থেকে দূরে বাপ্পারাজ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩০ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

এক সময় চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করতেন অভিনেতা বাপ্পারাজ। বাংলা সিনেমার ‘ট্র্যাজিক হিরো’ হিসেবে দর্শকের মনে গেঁথে আছেন তিনি। বেশির ভাগ সিনেমায় তিনি ব্যর্থ প্রেমিক হিসেবে আবির্ভূত হতেন।

এ ধরনের চরিত্রে অভিনয় প্রসঙ্গে সম্প্রতি এ অভিনেতা বলেন, অনেকেই মনে করেন আমার সব সিনেমা হয়তো এমন। কিন্তু না। আমি অ্যাকশন, পারিবারিক গল্পের ছবিও অনেক করেছি। তবে হ্যাঁ, ওইসব চরিত্রগুলো হয়তো ঠিকঠাকভাবে করতে পেরেছি বলে দর্শকদের মাথায় রয়ে গেছি। ওইসব গান বা সংলাপগুলো এখন ফেসবুক বা অন্যান্য মাধ্যমে ছড়িয়ে আছে। এগুলো দেখে আমার ভালো লাগে। যে অভিনেতা মানুষের মনের মধ্যে কাজ দিয়ে যেতে পারবে সে আসলে তার স্থানে সফল হয়ে যায়।

এখন সিনেমায় অভিনয় করেন না কেন? জানতে চাইলে বাপ্পারাজ বলেন, আমার কাছে আসে একই ধরনের চরিত্র! বার বার একই চরিত্র করতে ভালো লাগে না। এ কারণেই একটু দূরে আছি। বয়স হয়েছে, তাই ভারী কিছু চরিত্র করতে চাই।

এখন এফডিসির বাইরে ভালো সিনেমা নির্মাণ হচ্ছে। কথাটা আরো পাঁচ বছর আগে বলেছিলাম। টিভি মিডিয়ার ডিরেক্টররাই ভালো করছে। তারা সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলছে। এফডিসি সিনেমাটোগ্রাফি, নির্মাণ এবং কনসেপ্ট সবদিক থেকে পিছিয়ে আছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৬ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]