শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই ম্যাচ বাকি থাকতেই দেশে ফিরলেন পাপন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

দুই ম্যাচ বাকি থাকতেই দেশে ফিরলেন পাপন

ভারত বিশ্বকাপে বাংলাদেশের সময়টা ভালো যাচ্ছে না। টানা হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছে টাইগাররা। বিশ্বকাপে এখনো দুই ম্যাচ বাকি। তবে সেই দুই ম্যাচ থাকতেই দেশে ফিরে এসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বাংলাদেশ দলকে সাহস যোগাতে নেদারল্যান্ডস ম্যাচের আগে ভারতে গিয়েছিলেন পাপনসহ বেশ কয়েকজন বোর্ড কর্তা। এরপর ডাচদের কাছে শোচনীয় পরাজয়। সবশেষ পাকিস্তানের কাছেও লজ্জার ভরাডুবি। এই দুই পরাজয়ের সাক্ষী ছিলেন বিসিবি কর্তারা।

দলের এমন বাজে পরিস্থিতিতে দেশে ফিরেছেন পাপন। এই সফরে বিসিবি সভাপতির সঙ্গে ছিলেন ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস চৌধুরী ও মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

গতকাল (বুধবার) কলকাতা থেকে ঢাকা ফিরেছেন তারা। তার আগে গণমাধ্যমে জানিয়েছিলেন, দলের এমন খারাপ সময়ে ক্রিকেটারদের পাশে আছে বিসিবি। ক্রিকেটারদের যেকোনো প্রয়োজনে তারা পাশে থাকবে।

এদিকে বাংলাদেশ দলও গতকাল কলকাতা ছেড়েছে। তাদের পরবর্তী চ্যালেঞ্জ শ্রীলংকা। লঙ্কানদের বিপক্ষে দিল্লিতে মুখোমুখি হবে টাইগাররা।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]