শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৩৫ বছর বয়সে অভিনেত্রীর মৃত্যু, বাঁচল গর্ভের সন্তান

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

৩৫ বছর বয়সে অভিনেত্রীর মৃত্যু, বাঁচল গর্ভের সন্তান

মালায়লাম অভিনেত্রী প্রিয়া মারা গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে ৩৫ বছর বয়য়ে মৃত্যু হয় তার। সে সময় তিনি আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন অভিনেত্রী। মৃত্যু হলেও আশ্চর্যজনকভাবে বেঁচে আছে তার গর্ভের সন্তান।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, হাসপাতালে নিয়মিত চেকআপের জন্য গিয়েছিলেন প্রিয়া, সেখানে হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। মৃত্যুর সময় আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন অভিনেত্রী, আশ্চর্যজনকভাবে প্রাণে বেঁচেছে তার গর্ভের সন্তান। প্রিয়ার সন্তান এই মুহূর্তে রয়েছে এনআইসিইউতে।

এই মর্মান্তিক মৃত্যুর খবর প্রথম প্রকাশ্যে আনেন মালায়লাম অভিনেতা কিশোর। সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেতা লিখেছেন, ‘আরো এক অপ্রত্যাশিত মৃত্যু সংবাদ। মালায়লাম টেলিভিশন অভিনেত্রী প্রিয়া কার্ডিয়াক অ্যারেস্টে মারা গেছেন। উনি ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এই মুহূর্তে বাচ্চাটা আইসিইউতে রয়েছে। ওর কোনো হেলথ ইস্যু ছিল না।’

এরপর তিনি জানান, একমাত্র মেয়ের মৃত্যু মেনে নিতে পারছেন না প্রিয়ার মা, ভেঙে পড়েছেন তার স্বামী নান্না। এরপর রেঞ্জুসা মেননের মৃত্যুর প্রসঙ্গ টেনে আনেন তিনি। দুদিন আগেই তিরুবনন্তপুরমের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে অনুমান, আত্মহত্যা করেছেন অভিনেত্রী। কিশোর মনে করেন খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ইন্ডাস্ট্রি।

মালায়লাম টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত নাম প্রিয়া। ‘কারুথামুথু’ সিরিয়ালে অভিনয় করে লাইমলাইটে এসেছিলেন প্রয়াত অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি পেশায় চিকিৎসক ছিলেন প্রিয়া। বিয়ের পর অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১:২৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]