শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১১ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীর মৃত্যু

মোটরসাইকেল দুর্ঘটনায় চট্টগ্রামের হাটহাজারীতে ইসরাত হোসেন আলভী (১৫) নামের নবম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আশরাফুল আলম (১৫) নামে তার এক বন্ধু গুরুতর আহত হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১০ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার শিকারপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের অক্সিজেন কুয়াইশ সড়কের বেল্লাবাপের ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলভী নগরীর বায়েজিদ বোস্তামীর ওয়াজেদিয়া নিদ্দাপাড়ার প্রবাসী ইকবাল হোসেনের ছেলে। আহত আশরাফুল ওয়াজেদিয়া হাজীপাড়ার প্রবাসী শাহজাহানের ছেলে। সে ষোলশহর বন গবেষণাগার উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে ১৫০ সিসির একটি বাইক নিয়ে আলভী ও আশরাফুল ঘুরতে বের হয়। বাইকটি চালাচ্ছিল আলভী। অতিরিক্ত গতির কারণে বেল্লাবাপের ঘাটা এলাকায় রাস্তার স্পিড ব্রেকারে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল উল্টে যায়। এতে আলভী ঘটনাস্থলেই প্রাণ হারায়। স্থানীয়রা গুরুতর আহত আশরাফুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

হাটহাজারী মডেল থানার মদুনাঘাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মাহবুবুর রহমান বলেন, বাইক দুর্ঘটনায় একজন মারা গেছে। গুরুতর আহত আরেকজন স্থানীয় এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৬ পূর্বাহ্ণ | শনিবার, ১১ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]