বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্রষ্টার নৈকট্য লাভই সব ধর্মের মূল উদ্দেশ্য: সংস্কৃতি প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৩ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

স্রষ্টার নৈকট্য লাভই সব ধর্মের মূল উদ্দেশ্য: সংস্কৃতি প্রতিমন্ত্রী

সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, পৃথিবীতে কয়েক হাজার ধর্ম রয়েছে। সৃষ্টিকর্তার ওপর অগাধ আস্থা ও বিশ্বাস থেকে এসব ধর্মের উৎপত্তি। তবে স্রষ্টার নৈকট্য লাভ ও সন্তুষ্টি অর্জনই সব ধর্মের মূল উদ্দেশ্য।

রোববার রাজধানীর সিদ্ধেশ্বরী কালীমন্দিরে শ্যামা পূজা উপলক্ষে সহস্র প্রদীপ প্রজ্বলন অনুষ্ঠানে বক্তব্যে এসব কথা বলেন তিনি। সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা উদযাপন পরিষদ এর আয়োজন করে।

কে এম খালিদ বলেন, শ্যামা পূজা উপলক্ষে সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা উদযাপন পরিষদের উদ্যোগে আজ যে সহস্র প্রদীপ প্রজ্বলন করা হলো, এ প্রদীপের আলো দ্যুতি ছড়ানোর মধ্য দিয়ে যেন সমগ্র দেশ ও বিশ্বকে আলোকিত করে।

সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ও স্টিয়ারিং কমিটির বর্তমান সদস্য যথাক্রমে জয়ন্ত কুমার দেব, গৌরাঙ্গ দে এবং কুমার দেবাশীষ পাল। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিদ্ধেশ্বরী সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রণীতা সরকার।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৩ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]