শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ ঘণ্টা পর ঢাকামুখী আপলাইন স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২০ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ ঘণ্টা পর ঢাকামুখী আপলাইন স্বাভাবিক

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ ঘণ্টা পর ঢাকামুখী আপলাইন স্বাভাবিক হয়েছে। রোববার রাত সাড়ে ১০টায় লাইনচ্যুত মালবাহী কনটেইনার ট্রেন ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেলে আপলাইন স্বাভাবিক ঘোষণা করেন রেলস্টেশন মাস্টার।

এর আগে, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মালবাহী কনটেইনার ট্রেনের পেছনের লাইনচ্যুত বগির চারটি চাকা উদ্ধার করে লাইনে তোলা হয়। তবে দুর্ঘটনার পর থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত প্রায় ১৪ ঘণ্টা ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের ঢাকামুখী আপলাইনে ট্রেন চলাচল বন্ধ থাকে।

তবে ডাউনলাইন দিয়ে সব ট্রেন বিলম্বে চলাচল করেছে। এতে ট্রেনে উঠা ও নামা নিয়ে যাত্রীদের ব্যাপক দুর্ভোগ পোহাতে হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের ভারপ্রাপ্ত মাস্টার জসিম উদ্দিন বলেন, সন্ধ্যা ৭টা ৫ মিনিট সময়ে লাইনচ্যুত বগির পেছনের চারটি চাকা উদ্ধার করা হয়। লাইনে লাইনচ্যুত হওয়া মালবাহী কনটেইনার ট্রেন এবং আরেকটি লাইনে উদ্ধারকারী রিলিফ ট্রেন অবস্থান করেছে। তাই আপলাইন স্বাভাবিক সময় লেগেছে। রাত সাড়ে ১০টার দিকে মালবাহী কনটেইনার ট্রেন ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। এরপর থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। তবে উদ্ধারকারী রিফিল ট্রেন এখনো রেলস্টেশনে অবস্থান করছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৬ পূর্বাহ্ণ | সোমবার, ২০ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]