শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পেকুয়া মডেল সরকারি প্রাঃ বিদ্যালয়ের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

এইচ,এম শহিদুল ইসলাম পেকুয়া প্রতিনিধি।   |   বুধবার, ২২ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

পেকুয়া মডেল সরকারি প্রাঃ বিদ্যালয়ের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

পেকুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ নভেম্বর) সকাল ১০ টায় পেকুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে ম্যানেজিং কমিটির সভাপতি ও পেকুয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস,এম শাহাদাত হোসেন এম.কম এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মাস্টার হানিফ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত বিদায় সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও স্কুলের দাতা পরিবারের সদস্য উম্মে কুলসুম মিনু।

এতে বিশেষ অতিথি ছিলেন পেকুয়া উপজেলা শিক্ষা অফিসার আশীষ বোস, ইউ,আর,সি অফিসার আবু মনসুর, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাশেম, পেকুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মুজিবুল হক চৌং, পি,টি,আই কমিটির সভাপতি এ,টি,এম জায়েদ মোর্শেদ।

এসময় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের এস এমসি কমিটির সদস্য মোঃইসমাঈল, জামিয়াতুল করিম, শাহেনা বেগম, সেলিনা আকতার ও সাংবাদিক এইচ,এম শহিদুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি বলেন, এ বিদ্যালয় এক শত আট বছর পূর্ণ হয়েছে। এ শিক্ষা প্রতিষ্ঠান থেকে হাজারো শিক্ষার্থী আজ দেশ ও বিদেশে বিভিন্ন কর্মক্ষেত্রে সফলতার অর্জন করতে সক্ষম হয়েছে। অতীতের অর্জিত সুনাম যেন মাটি না হয় সেই প্রত্যাশা করছি তোমাদের কাছে। তোমরা মানুষের মত মানুষ হলে আমাদের শিক্ষকতা ও এ বিদায় সার্থক হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৭ অপরাহ্ণ | বুধবার, ২২ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]