রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপের পর যে বিষয়ে মুখ খুললেন শামি

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২২ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

বিশ্বকাপের পর যে বিষয়ে মুখ খুললেন শামি

অনেক ঝড় পেরিয়ে সদ্য সমাপ্ত ওয়ানডে বিশ্বকাপের একাদশে সুযোগ পেয়েছিলেন ভারতীয় পেসার মোহাম্মদ শামি। আর সুযোগ পেয়েই দুর্দান্ত পারফরম্যান্সে আসরটা স্মরণীয় করে রাখলেন ডানহাতি এই পেসার। বিশ্বকাপে প্রথম চার ম্যাচে একাদশে সুযোগ না পাওয়া ভারতীয় এই পেসার পরের ৭ ম্যাচে শিকার করেছেন ২৪ উইকেট। এবার বিশ্বকাপে সবচেয়ে বেশি উইকেট নেয়ার রেকর্ড তারই দখলে। ভারতের বিশ্বকাপ ইতিহাসেও সর্বোচ্চ উইকেটশিকারী এখন তিনি।

বিশ্বকাপ শেষ হয়ে গেলেও শামির সেই আগুন এখনও নেভেনি। বাইশগজে প্রতিপক্ষের ব্যাটারদের জন্য ত্রাস হলেও ব্যক্তিগত জীবনে কম ঝড় সামলাতে হচ্ছে না ভারতীয় এই পেসারকে। মডেল ও অভিনেত্রী হাসিন জাহানের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলছে শামির। সেই ঘটনা তার জীবনে যে বড় ছাপ ফেলেছে, সেটা অকপটেই জানালেন তিনি। এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন উঠতেই গর্জে উঠলেন শামি।

শামি বলেন, ‘কেউ যদি সত্যি কথা না বলে, তাহলে সে পালাবে। চোখে চোখ রেখে কথা বলতে পারবে না। আমি জানি সত্যিটা একদিন ঠিক সামনে আসবে। যখন যেখানে যেতে বলা হয়েছে আমি গিয়েছি। ৪-৬ দিন একটু মানসিক সমস্যা হয়েছিল। কিন্তু পরিবার আমার পাশে ছিল। তখন নিজেকে বোঝালাম যে, আমার নতুন করে শুরু করা উচিত। আমি তো আর কাউকে খুন করিনি যে পালিয়ে যাব। আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে, সেটাও সত্যি নয়। তাহলে আমি কেন থেমে থাকব।’

২০১৪ সালের ৬ জুন ভালোবেসে হাসিনকে বিয়ে করেছিলেন শামি। সেই সম্পর্ক এখন তলানিতে ঠেকেছে। ২০১৮ সালে নারী নির্যাতনের অভিযোগ এনে শামির সঙ্গে বিবাহিত জীবনের ইতি ঘটান ওই নারী। হাসিনের দায়ের করা মামলায় চলতি বছরের সেপ্টেম্বরে বিশ্বকাপ শুরুর আগে কলকাতার স্থানীয় আদালত থেকে জামিন পান শামি। এরপরেই বিশ্বকাপে সুযোগ পান এই ডানহাতি পেসার।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৫ অপরাহ্ণ | বুধবার, ২২ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]