শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলের বিয়ের ৫ দিন আগেই বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল বাবার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

ছেলের বিয়ের ৫ দিন আগেই বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল বাবার

সারাদেশ
ছেলের বিয়ের ৫ দিন আগেই বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল বাবার
ছেলের বিয়ের ৫ দিন আগেই বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল বাবার

ফাইল ফটো

আগামী ২৭ নভেম্বর ছেলে বিয়ে। সেজন্য চলছিল সব প্রস্তুতি। বুধবার (২২ নভেম্বর) দুপুরে ঘরের বাইরে বিদ্যুৎ লাইনের কাজ করছিলেন ভুপেন ও তার ছেলে অনিত। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হন ভুপেন। তিনি চিৎকার শুরু করলে বাড়ির অন্য সদস্যরা দৌড়ে গিয়ে দেখেন বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে আছেন তিনি। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে ভুপেনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ঘটনাটি ঘটেছে নীলফামারী সদরের কুন্দপুকুর পূর্ব শালহাটি গ্রামে। ছেলের বিয়ের পাঁচদিন আগে বাবার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। নিহত ভুপেন চন্দ্র রায় ওই এলাকার মৃত দুর্গা প্রসাদ রায়ের ছেলে।

জানা গেছে, আগামী ২৭ নভেম্বর ভুপেনের ছেলের অনিত চন্দ্র রায়ের বিয়ে। সেজন্য চলছিল সব প্রস্তুতি। বুধবার দুপুরে ঘরের বাইরে বিদ্যুৎ লাইনের কাজ করছিলেন ভুপেন ও তার ছেলে অনিত। তখনই এ দুর্ঘটনা ঘটে। হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হন ভুপেন। এ সময় বাঁচার জন্য চিৎকার শুরু করলে বাড়ির অন্য সদস্যরা দৌড়ে গিয়ে দেখেন বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে আছেন তিনি। তখন দ্রুত বিদ্যুৎতের মেইন সুইচ বন্ধ করে দেন তারা। এরপর মোটরসাইকেলে নীলফামারী জেনারেল হাসপাতালে নিলে ভুপেনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহতের ছেলে অনিত চন্দ্র রায় বলেন, আগামী ২৭ নভেম্বর আমার বিয়ে অনুষ্ঠিত হওয়ার কথা। এজন্য বাবা আর আমি মিলে বাড়ির বিদ্যুতের কাজ করছিলাম। বিয়ের আগে এভাবে বাবাকে হারাবো ভাবতে পারিনি।

নীলফামারী সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]