শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝোড়ো ফিফটির ম্যাচে ভাঙল গেইলের ব্যাট

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

ঝোড়ো ফিফটির ম্যাচে ভাঙল গেইলের ব্যাট

জাতীয় দল কিংবা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট মানেই উইন্ডিজ কিংবদন্তি ক্রিস গেইলের ব্যাটে রানের ফোয়ারা। তবে বয়সের ভারে এখন আর আগের মতো বিশ্ব ক্রিকেট দাপিয়ে বেড়ানোর সুযোগ নেই। কিন্তু যতটুকু সুযোগ রয়েছে তাতেই ব্যাট হাতে রীতিমতো ঝড় তুলছেন এ বাঁহাতি ব্যাটার।

বুধবার লিজেন্ডস লিগ ক্রিকেটে ভিলওয়ারা কিংসের বিপক্ষে মাঠে নেমেছিল গেইলের গুজরাট জায়ান্টস। যেখানে ব্যাট হাতে রীতিমতো ৫২ রানের বিধ্বংসী ইনিংস খেলে ড্রেসিংরুমে ফেরেন। ম্যাচটিতে ১৯২.৫৯ স্ট্রাইক রেট রেখে ব্যাটিং করেন। আটটি চার এবং দুটি ছক্কা মারেন এ উইন্ডিজ তারকা।

তবে সেসবের মধ্যেই চার মারতে গিয়ে গেইলের ব্যাট ভেঙে যাওয়ার দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। যে বলে গেইলের ব্যাট ভেঙে যায়। সাইডবটমের ঢিমেগতির শর্টবলটা এক্সট্রা কভারের দিকে চার মারেন গেইল। বলের সঙ্গে সংযোগ হওয়ার সঙ্গে-সঙ্গেই ব্যাট ভেঙে যায়। ড্রেসিংরুমের দিকে তাকিয়ে নতুন ব্যাট চান ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই তারকা। ততক্ষণে বলটা বাউন্ডারি পেরিয়ে যায়। শেষ পর্যন্ত ২৭ বলে ৫২ রান করে আউট হয়ে যান গেইল।

ভিডিওটি প্রকাশে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। ঐ ভিডিও দেখে নেটিজেনদের বক্তব্য, যতই অবসর নিয়ে ফেলুন, গেইল তো গেইলই থাকবেন। সেই ‘ইউনিভার্স বস’ বিষয়টা রয়ে গেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]