শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হবিগঞ্জে দু’দল শ্রমিকের মধ্যে সংঘর্ষ, আহত ১০

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

হবিগঞ্জে দু’দল শ্রমিকের মধ্যে সংঘর্ষ, আহত ১০

হবিগঞ্জের বাহুবলে দু’দল শ্রমিকের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় বেশ কয়েকজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার সাতকাপন ইউনিয়নের হামিদনগর সিএনজি স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সাতকাপন গ্রামের আওলাদ মিয়ার ছেলে মো. হোসেন মিয়া নিজের নসিমন গাড়ি নিয়ে হামিদনগর বাজারে আসলে একই উপজেলার ভেড়াখাল গ্রামের কালা মিয়ার ছেলে শরিফ উদ্দিনের সিএনজির ধাক্কা লাগে। এ নিয়ে নসিমন চালক হোসেন মিয়া ও সিএনজিচালক শরিফ উদ্দিনের মধ্যে বাগবিতণ্ড শুরু হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

পরে এ ঘটনায় সিএনজি স্ট্যান্ডের শ্রমিকরা শরিফ উদ্দিনের পক্ষ নিয়ে নসিমন চালক হোসেন মিয়াকে মারধর করেন। খবর পেয়ে সাতকাপন গ্রামের কয়েকজন যুবক প্রতিবাদ করলে সিএনজি শ্রমিক ও সাতকাপন গ্রামের যুবকদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয় পক্ষ একে অপরের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করেন। এতে অন্তত ১০ জন আহত হন। খবর পেয়ে বাহুবল মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। আহতদের মধ্যে রুবেল মিয়া নামে একজনকে সিলেটে প্রেরণ করা হয়েছে।

বাহুবল মডেল থানার ওসি মো. মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]