শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী খুন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৫ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আবু সাইদ চাঁদ (৫৪) নামের এক দুধ ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের মৃত ইমান আলীর ছেলে।

শুক্রবার রাতে উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের বলতৈল গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ আবু সাইদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

নিহত আবু সাইদের ছেলে সাগর প্রামানিক বলেন, গ্রামের আব্দুল হাকিমের সঙ্গে তার বাবার জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে গোলযোগ চলে আসছিল। গত শুক্রবার রাত ৯টার দিক তার বাবা মোহনপুর থেকে বাড়ি ফেরার সময় বলতৈল গ্রামের পাশের রাস্তায় প্রতিপক্ষ আব্দুল হাকিমের লোকজন তার ওপর আক্রমণ করেন। আক্রমণকারীরা আবু সাইদকে বেধড়ক কিল, চড়, লাথি মেরে গুরুতর অবস্থায় রাস্তার ওপর ফেলে রেখে পালিয়ে যান।

পরে খবর পেয়ে পরিবারের লোকজন আবু সাইদকে পার্শ্ববর্তী সুজা গ্রামের এক চিকিৎসকের কাছে নিয়ে যান। ওই চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। রাত ১২টার দিকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

লাহিড়ী মোহনপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কালাম আজাদ মক্কা জানান, বলতৈল গ্রামের দুধ ব্যবসায়ী আবু সাইদ চাঁদ ও আব্দুল হাকিমের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে গোলযোগ চলে আসছিল। এক সপ্তাহ আগে আবু সাইদের লোকজন আব্দুল হাকিমকে মারধর করেন। এ ঘটনার জের ধরে সাইদের ওপর হাকিমের লোকজন আক্রমণ করতে পারেন বলে তার ধারণা।

উল্লাপাড়া মডেল থানার এসআই জাহিদুল ইসলাম বলেন, পুলিশ এরই মধ্যে আবু সাইদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। আবু সাইদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরিবার থেকে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২০ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]