শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে গিয়ে ‘কন্ট্রাক্ট বিয়ে’ করলেন মৌসুমী!

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৬ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

নব্বই দশকের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। বাংলা সিনেমায় মাতিয়ে রাখতেন অগনিত দর্শকের হৃদয়। এখন ততটা নিয়মিত কাজ করেন না এই অভিনেত্রী। তবে সম্প্রতি যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সিরিজের একটি কাজে।

যুক্তরাষ্ট্রে গিয়ে মৌসুমী অংশ নিয়েছেন একটি ওয়েব সিরিজের শুটিংয়ে। যার নাম ‘কন্ট্রাক্ট বিয়ে’। আগে থেকে সেখানে অবস্থান করছিলেন নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীর।

‘কন্ট্রাক্ট বিয়ে’ শিরোনামের ওয়েব সিরিজে মৌসুমীকে একটি দৃশ্যে দেখা যাবে কন্ট্রাক্টে হাসান জাহাঙ্গীরকে বিয়ে করেন। চলতি মাসের ১৮ নভেম্বর এর দৃশ্যধারণ হয়েছে।

সিরিজটির কেন্দ্রীয় চরিত্র মৌসুমী এবং হাসান জাহাঙ্গীর ছাড়াও আরও রয়েছেন জনপ্রিয় কিছু তারকারাও। এস এ এস প্রোডাকশনের ব্যানারে শামসুল আলম সোহাগ এবং মাসুদ রানার সার্বিক সহযোগিতায় নির্মিত হচ্ছে এই ওয়েব সিরিজটি। অভিনয়ের পাশাপাশি গল্প এবং নির্মাণের দায়িত্বেও আছেন হাসান জাহাঙ্গীর।

জানা যায়, এই ওয়েব সিরিজে সাসপেন্স থ্রিলার গল্পে দেখা যাবে মৌসুমীকে। তার চরিত্রকে ঘিরেই রহস্যের ঘেরা পুরো ওয়েব সিরিজটি।

যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর পর স্থায়ী হওয়ার জন্য অনেকেই দুই বছরের কন্ট্রাক বিয়ে করেন। তার পরের গল্পে উঠে আসবে পুরো বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের বাস্তব পরিস্থিতির দৃশ্যপট।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৬ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]