শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: শাওন

নিজস্ব প্রতিবেদক:   |   বুধবার, ২৯ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে বাংলাদেশ এখন নিরাপদ। তিনি রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাবে। তাই সব ভেদাভেদ ভুলে সবাইকে আগামী নির্বাচনে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বুধবার দুপুরে লালমোহন উপজেলার চৌরাস্তার মোড়ে লালমোহন-তজুমদ্দিনের সর্বস্তরের জনগণের আয়োজনে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তিনি একথা বলেন।

চতুর্থবারের মতো ভোলা-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় নূরুন্নবী চৌধুরী শাওনকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় দুই উপজেলার হাজার হাজার নেতাকর্মী মিছিলে মিছিলে মিলিত হয়ে নূরুন্নবী চৌধুরী শাওনকে ফুলেল শুভেচ্ছা জানান।

শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আবারো আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আমি কথা দিচ্ছি; ভোলা-৩ আসন হবে শান্তির নীড়। এখানে কোনো অপরাধীদের ঠাঁই হবে না। লালমোহন-তজুমদ্দিনের কোনো মানুষ কষ্টে থাকবে না। নিজের সর্বোচ্চটা দিয়ে সব সময় এই দুই উপজেলার মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।

লালমোহন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে এ সময় লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রাকিব হাসান সোহেল ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৯ অপরাহ্ণ | বুধবার, ২৯ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]