মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএল নিলামের আগে কী করছেন ধোনি?

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

আইপিএল নিলামের আগে কী করছেন ধোনি?

কয়েকমাস আগে অস্ত্রোপচার হয়েছে মহেন্দ্র সিং ধোনির। গত বছর আইপিএলের সময় হাঁটুর চোট তাকে ভুগেছে। তাই চ্যাম্পিয়ন হওয়ার পরে আর দেরি করেননি। হাঁটুতে অস্ত্রোপচার করিয়েছেন।

আসন্ন মৌসুমের প্রস্তুতি শুরু করে দিয়েছেন আগেভাগেই। ডিসেম্বর মাসে আইপিএলের নিলামের আগে ধোনিকে দেখা গেল বন্ধুর বাড়িতে। সেখানে বন্ধুর জন্মদিন পালন করছেন তিনি।

ধোনির এক ভক্ত তার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, বন্ধু অনুভব দেওয়ানের জন্মদিনে গেছেন তিনি। সেখানে ধোনি ছাড়াও আরো কয়েক জন রয়েছেন। বন্ধু কেক কাটার পরে ধোনিকে তা খাইয়ে দেন। হাসি মুখে দেখা গেছে মাহিকে।

আগামী আইপিএলের আগে চেন্নাই ধোনিকে ধরে রাখলেও তিনি খেলতে পারবেন কি না তা নিয়ে ধোঁয়াশা দেখা গিয়েছিল। সেই ধোঁয়াশা কাটিয়েছেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন।

একটি ভিডিওতে তিনি বলেন, ‘আমাদের নেতা আগেই বলে দিয়েছে যে ও কখনোই আমাদের ছেড়ে যায়নি। গতবার আইপিএলের শেষেই চেন্নাইয়ের জনতাকে খুশির খবর দিয়েছিল ধোনি। ও এমন এক নেতা যে নিজের কথা রাখতে জানে। আমরা ওকে খুব ভাল ভাবে চিনি।’

অস্ত্রোপচারের পরে ধোনি কেমন আছেন সে কথাও জানিয়েছেন বিশ্বনাথন। তিনি বলেন, ‘ধোনি অস্ত্রোপচারের পরে নিজেকে সময় দিয়েছে। এখন ও অনেকটাই সুস্থ। আইপিএলের এখনও দেরি আছে। তার আগে ও ম্যাচ ফিট হয়ে যাবে। ধোনি আমাদের নেতা। এবারও ধোনিই আমাদের নেতৃত্ব দেবে।’

গতবার পঞ্চম আইপিএল ট্রফি জিতেছে চেন্নাই। মুম্বাই ইন্ডিয়ান্সকে ছুঁয়েছে তারা। যা পরিস্থিতি তাতে সামনের বছরের পর হয়তো ধোনি আর খেলবেন না। তাই এই বছর তিনি আইপিএল জিতে শেষ করতে চাইবেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]