মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

টেস্টে ফেরা প্রসঙ্গে যা বললেন ম্যাক্সওয়েল

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

টেস্টে ফেরা প্রসঙ্গে যা বললেন ম্যাক্সওয়েল

সাদা বলের ক্রিকেটে অনেকদিন ধরেই দারুণ সময় পার করছেন গ্লেন ম্যাক্সওয়েল। ব্যাটিং-বোলিং দুই বিভাগেই দুর্দান্ত এই অজি অলরাউন্ডার। তার মতো একজন জেনুইন অলরাউন্ডার যেকোনো দলের জন্যই বাড়তি পাওয়া। রঙিন পোশাকে দাপট দেখালেও সাদা পোশাকে দীর্ঘদিন দেখা যায় না তাকে।

প্রায় অর্ধযুগ ধরে অস্ট্রেলিয়া জার্সিতে টেস্ট খেলেন না ম্যাক্সওয়েল। জাতীয় দলের হয়ে ২০১৭ সালে শেষবার টেস্ট খেলেছেন এই অলরাউন্ডার। তাছাড়া অস্ট্রেলিয়ার ঘরোয়া প্রথম শ্রেণির টুর্নামেন্ট শেফিল্ড শিল্ডেও নিয়মিত নন। তবে এবার টেস্টেও খেলার ইচ্ছা জানিয়েছেন তিনি।

টেস্ট ক্যারিয়ার প্রসঙ্গে ম্যাক্সওয়েল বলেন, টেস্ট ম্যাচ খেলার ব্যাপারে আমি আশা ছেড়ে দেইনি। আমি যেভাবে সাদা বলের ক্রিকেটে খেলছি, আমার মনে হয় আমাকে সময়ের ব্যাপারে আরো বেশি বাস্তববাদী হতে হবে।

২০২৩ বিশ্বকাপে অসাধারণ সময় কেটেছে ম্যাক্সওয়েলের। আফগানিস্তানের বিপক্ষে ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে দলকে জয় এনে দিয়ে অসাধারণ সব রেকর্ড গড়েন তিনি। ফাইনালে ট্রেভিস হেডের সেঞ্চুরির ম্যাচে শেষদিকে নেমে দুই রানে অপরাজিত ছিলেন তিনি।

ম্যাক্সওয়েলের কাছে সেই দুই রান যেন পুরো আসর থেকেই মূল্যবান। তিনি বলেন, ফাইনাল ম্যাচে করা সেই দুই রান অসাধারণ ছিল। আমি মনে করি কোনোকিছুই এটার উপরে যেতে পারে না। এমনকি পুরো টুর্নামেন্টে কিছু কিছু মুহূর্ত ছিল, কিন্তু ফাইনালে সেটার উপরে আসলে কিছুই যেতে পারে না।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৬ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]