মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউক্যাসলের কাছে হারল ইউনাইটেড

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

নিউক্যাসলের কাছে হারল ইউনাইটেড

ঘরের মাঠ সেন্ট জেমস পার্কে শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়েছে নিউক্যাসল ইউনাইটেড। ম্যাচের ৫৫তম মিনিটে প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে জয়সূচক গোলটি করেন অ্যান্টোনি গর্ডন।

পুরো ম্যাচেই দাপট দেখিয়েছে নিউক্যাসল। গোলের জন্য তাদের ২২ শটের ৪টি ছিল লক্ষ্যে। বিপরীতে সফরকারীদের ৮ শটের একটি লক্ষ্যে ছিল। ১৪ ম্যাচে ৮ জয় ও ২ ড্রয়ে ২৬ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে উঠেছে নিউক্যাসল। সমান ম্যাচে ষষ্ঠ হারের স্বাদ পাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড ২৪ পয়েন্ট নিয়ে আছে সাত নম্বরে।

অবশ্য ম্যাচের প্রথমেই ভালো সুযোগটা পায় ম্যানচেস্টার ইউনাইটেড। দশম মিনিটে অফসাইডের ফাঁদ এড়িয়ে ব্রুনো ফার্নান্দেসের থ্রু পাস ধরে এগিয়ে যান আলেসান্দ্রো গার্নাচো। আগের ম্যাচে এভারটনের বিপক্ষে ওভারহেড কিকে দুর্দান্ত গোল করা এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের নিচু শট ঠেকিয়ে দেন গোলরক্ষক নিক পোপ।

বাকি সময়ে আধিপত্য বিস্তার করে খেলেছে নিউক্যাসল। গর্ডনের গোলের পর এর কেউ জাল খুঁজে পা পেলে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যাগপাইরা। এদিকে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সকে ২-১ গোলে হারানো আর্সেনাল ১৪ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। এক ম্যাচ কম খেলে ২৯ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১১ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]