মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে ১৪ হাজার পিস ইয়াবাসহ দুইজন আটক

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

সিরাজগঞ্জে ১৪ হাজার পিস ইয়াবাসহ দুইজন আটক

সিরাজগঞ্জে গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে। এসময় একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন- বগুড়ার শেরপুর উপজেলার সাধিপুকুরপাড়া বেলঘাড়িয়া গ্রামের ইমান আলীর ছেলে কদম আলী সেখ (৩০) ও রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বাহাদুরপুর পুর্বপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নাসির মিয়া (২৫)।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জুলহাজ উদ্দীন জানান, বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্ত্বর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও চেকপোস্টে হলুদ রঙের একটি ট্রাকে তল্লাশী চালানো হয়। এসময় ট্রাকের ড্রাইভারের ব্যাকসিটের নীচে বিশেষভাবে রাখা ১৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরো জানান, আটক কদম আলীর বিরুদ্ধে আদালতে মাদকদ্রব্য আইনে একটি মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে দুজনকে জেল-হাজতে প্রেরণ করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২০ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]