মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমানবন্দরে রাস্তা পারাপারের সময় পিকআপের ধাক্কায় নিহত ১

শামীম সরকার:   |   সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

বিমানবন্দরে রাস্তা পারাপারের সময় পিকআপের ধাক্কায় নিহত ১

রাজধানীর বিমানবন্দরের গোলচক্কর ও বলাকা ভবনের মাঝামাঝি স্থানে রাস্তা পারাপারের সময় হুমায়ুন কবির (৬৩ বছর) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় হোটেল ব্যবসায়ী ছিলেন।

রোববার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পড়ে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক বেলা ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতকে হাসপাতালে নিয়ে আসা বিমানবন্দর থানার এসআই আল আমিন কাউসার জানান, দুপুরের দিকে তিনি বলাকা ভবন ও বিমানবন্দর গোলচক্করে মাঝামাঝি স্থানে রাস্তা পারাপারের সময় বেপরোয়া একটি পিকআপ ভ্যান ঐ ব্যক্তিকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার পাশে ছিটকে পড়ে মাথায় গুরুতর জখম হয়। পরে আমরা উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরো বলেন, আমরা যতটুকু জানতে পেরেছি নিহত ব্যক্তির গ্রামের বাড়ি কুমিল্লা জেলার কোম্পানিগঞ্জ এলাকায়। বর্তমানে সপরিবারে চট্টগ্রামের বদ্দার হাটে থাকতেন। ঢাকা বিমানবন্দর এলাকায় তার একটি ক্যান্টিনের ব্যবসা রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৮ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]