মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নাশকতার মামলায় ছাত্রদলের সাবেক নেতা আরিফুল ইসলাম গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:   |   শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

রাজধানীর বারিধারা এলাকায় একটি অভিযান চালিয়ে পুলিশের কাজে বাঁধা দান ও হত্যার উদ্দ্যেশ্যে হামলা সংক্রান্ত নাশকতার মামলায় ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম নাশকতাকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

গতকাল বৃহস্পতিবার ০৭ ডিসেম্বর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর বনানী থানাধীন বারিধারা এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

অভিযোগ উঠেছে এই ঢাকা মহানগর উত্তরের ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুল ইসলামকে আশ্রয়দাতা হিসেবে পিরোজপুরের গুয়ারেখা ইউনিয়নের চেয়ারম্যানের মিজানুর রহমান গাজী বিরুদ্ধে।

অভিযানে ডিএমপি ঢাকার বনানী থানার মামলা নং-০১, তারিখ-০১/১১/২০২৩ খ্রিঃ; ধারা-১৪৩/১৪৭/১৪৯/১৮৬/৩৩২/৩৫৩/৫০৬ দন্ডবিধি ১৮৬০ তৎসহ বিস্ফোরক উৎপাদানাবলী আইন ১৯০৮ এর ৩/৪/৬ ধারা; মামলার এজাহার ভুক্ত পলাতক আসামী ১। ঢাকা মহানগর পূর্ব জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, (২৫), পিতা-মোঃ ইদ্রিস আলি ফকির, সাং-বাসা নং-১৭৪,পাটিকেলাবাড়ি,নেসারাবাদ,থানা-নেসারাবাদ (স্বরূপকাঠি),জেলা-পিরোজপুর’কে গ্রেফতার করে।

এছাড়াও দীর্ঘদিন প্রতারণার মাধ্যমে মানুষের কাছে থেকে টাকা নিয়ে এতো দিন পালিয়ে বেড়াচ্ছিলেন।যেমন চাকুরি দেয়া, জমি ও মামলা সংক্রান্ত সমস্যা সবই সমাধান করতে তার সময় লাগে মাত্র দুই ঘণ্টা। বাড়ি দখল, রাস্তা করে দেয়া, এলাকাভিত্তিক ঝামেলা মেটানো বা চাকুরী দেয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ আছে। উত্তরায় দাপিয়ে বেড়ানো আরিফুল ইসলাম নামের এক প্রতারকের ।শুধু তাই নয়, আরিফুল বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরী করতেন। কিন্তু মালিকের অবর্তমানে নিজেই বুনে যান কোম্পানির মালিক। এই পরিচয়ে শত শত মানুষকে করেছেন সর্বোশান্ত।

গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]