মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অন্তরঙ্গ দৃশ্যে সাফল্য, লাফিয়ে বাড়ছে তৃপ্তির ফলোয়ার

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

‘অ্যানিমেল’ ছবিতে বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে অভিনেত্রী তৃপ্তি দিমরির অন্তরঙ্গ দৃশ্য দর্শকদের হৃদয়ে ঝড় তুলেছে। এমন দৃশ্যে অভিনয়ের পর তৃপ্তির পরিচিতি ও জনপ্রিয়তা এখন তুঙ্গে।

এর আগে তিনি কাজ করেছেন, বহু গুরুত্বপূর্ণ চরিত্র উপহার দিয়েছেন। তার মধ্যে বুলবুল ও কালার মতো সিরিজের নাম উল্লেখ না করলেই নয়।

কিন্তু রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ-নগ্ন দৃশ্যে অভিনয় রাতারাতি তার ফলোয়ার বাড়িয়ে দিয়েছে। মাত্র ছয় লাখ থেকে ৩.২ মিলিয়ন, খুব দ্রুত বেড়েছে তার ফলোয়ার সংখ্যা। এর একটিই কারণ, সাহসী দৃশ্যে তার অভিনয়।

অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় কেক কেটে দুটি সাফল্য উদযাপন করলেন। এক, অ্যানিম্যাল ছবির সাফল্য। দুই, ইনস্টাগ্রামে তিন মিলিয়ন ফলোয়ার। অভিনেত্রী আনন্দ উদযাপন করলেন, হাসতে হাসতে।

তিনি লিখেছেন, সম্মান এবং শ্রদ্ধায় মন আজ ভরে উঠেছে। ভালোবাসায় পূর্ণ আজ হৃদয়। সবাইকে ধন্যবাদ, যারা আমায় এত সাপোর্ট করছেন, যারা আমায় ভালোবাসছেন। অভিনেত্রী, জীবনের অন্যতম সুখের মুহূর্ত দিয়ে যাচ্ছেন এখন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৩০ পূর্বাহ্ণ | সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]