বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মহাখালীতে পেট্রোল পাম্পে বিস্ফোরণে আরো ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

রাজধানীর মহাখালীর রয়েল ফিলিং স্টেশনে গ্যাসপাইপ থেকে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরো একজন মারা গেছেন। এ নিয়ে দুজনের মৃত্যু হলো।

রোববার রাত ৯টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান সালাউদ্দিন (৩৮)। তার শরীর ৬৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সালাউদ্দিনের শ্বাসনালিসহ ৬৫ শতাংশ দগ্ধ হয়েছিল। এ ছাড়া বিস্ফোরণে তার শরীরে জখম হয়েছিল।

তিনি জানান, এ ঘটনায় বার্ন ইনস্টিটিউটে ভর্তি মাসুমের ৬০ শতাংশ, রানার ৫ শতাংশ, মামুনের ৫ শতাংশ, জীবনের ৮ শতাংশ, কামালের ১৫ শতাংশ ও মাথায় আঘাত এবং আমির হোসেনের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে।

এদিকে মারা যাওয়া সালাউদ্দিনের শ্যালক মো. জসিম জানান, সালাউদ্দিনের বাড়ি ফেনী সদর উপজেলায়। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ কাঁচপুর উত্তর সেনপাড়া এলাকায় পরিবার নিয়ে থাকতেন। গ্যাস সিলিন্ডার মেরামতের কাজ করতেন তিনি।

গত বুধবার রাত ৮টার দিকে রাজধানীর মহাখালীতে রয়েল ফিলিং স্টেশনে গ্যাসপাইপ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আটজন দগ্ধ হন। পরদিন বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আবুল খায়ের মারা যান।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪২ পূর্বাহ্ণ | সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]