মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিমানে বাড়ি থেকে বেরিয়ে ধর্ষণের শিকার প্রতিবন্ধী নারী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

নওগাঁর মহাদেবপুর উপজেলায় বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে রাসেল নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে রাসেলকে আসামি করে থানায় মামলা করেছেন। গ্রেফতারকৃত রাসেল মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের বাগাচারা আদর্শ গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার ভুক্তভোগী নারী তার স্বামীর সঙ্গে মনোমালিন্য হয়। এতে স্বামীর ওপর অভিমান করে ঐদিন সন্ধ্যায় মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নে ভুক্তভোগী তার ফুফাতো বোনের বাড়িতে যাওয়ার জন্য বেরিয়ে আসেন। এরপর ভীমপুর ইউনিয়নের বাগাচারা মোড়ে গিয়ে তার বোনের বাড়ি চিনতে না পারায় কিছু মানুষকে জিজ্ঞাসা করেন। তার বোনের নাম বলার পরও অনেকে চিনতে পারেননি। এ সময় রাসেল নামে ঐ যুবক এসে তার বোনের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে বাজারের পাশে নিয়ে যান। সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যান। পরে স্থানীয়রা ভুক্তভোগীকে উদ্ধার করে রাতে তার বোনের বাড়িতে পৌঁছে দেন।

মহাদেবপুর থানার ওসি রুহুল আমীন জানান, এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে মঙ্গলবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের করেন। তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতারকৃত যুবককে বুধবার আদালতে পাঠানো হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৬ পূর্বাহ্ণ | বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]