শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শচীন-ধানুশকে নিয়ে ভারতের ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

আগামী বছর অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। এরই মধ্যে যুব বিশ্বকাপের চূড়ান্ত সূচি প্রকাশ করেছে আইসিসি। এবার যুব বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে ভারত।

দক্ষিণ আফ্রিকার মাটিতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে ভারত অনূর্ধ্ব-১৯ দলকে নেতৃত্ব দেবেন উদয় সাহারান।

এবারের বিশ্বকাপ শুরু হবে আগামী ১৯ জানুয়ারি। অবশ্য এর আগেই দক্ষিণ আফ্রিকার মাটিতে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে ভারত। দক্ষিণ আফ্রিকা, ভারত ছাড়াও তৃতীয় দল হিসেবে যেখানে অংশগ্রহণ করবে ইংল্যান্ড।

যুব বিশ্বকাপে গ্রুপ ‘এ’-তে রয়েছে ভারত। সেখানে তারা প্রতিপক্ষ হিসেবে পাবে বাংলাদেশ, আয়ারল্যান্ড এবং আমেরিকাকে। সাহারানের নেতৃত্বাধীন অনূর্ধ্ব-১৯ দলের সহ-অধিনায়ক করা হয়েছে সৌমি কুমার পান্ডেকে। দলে রিজার্ভ ক্রিকেটার হিসেবে রয়েছেন চারজন।

ভারতের অনূর্ধ্ব-১৯ দল: আরশিন কুলকার্নি, আদর্শ সিংহ, রুদ্র ময়ূর প্যাটেল, শচীন ধস, প্রিয়াংশু মোলিয়া, মুশির খান, উদয় সাহারান (অধিনায়ক), আরাভেলি অবনীশ রাও (উইকেটরক্ষক), সৌমি কুমার পান্ডে (সহ-অধিনায়ক), মুরুগান অভিষেক, ইন্নেশ মহাজন (উইকেটরক্ষক), ধানুশ গৌড়া, আরাধ্য শুক্ল, রাজ লিম্বানি এবং নমন তিওয়ারি।

রিজার্ভ: দ্বিগ্বিজয় প্যাটেল, জয়ন্ত গোয়াত, পি ভিগনেশ এবং কিরণ চোরমলে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০১ পূর্বাহ্ণ | বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]