মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

ফেনীর দাগনভূঞা উপজেলায় লাঠির আঘাত এবং শ্বাসরোধে পারুল আক্তার নামে এক গৃহবধূকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের উত্তর বারাহি গোবিন্দ গ্রামের সামছুল হক ভূঞা বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত পারুল ঐ বাড়ির সৌদি আরব প্রবাসী আতাউর রহমান আত্তপ মিয়ার স্ত্রী।

ঐ বাড়ির লোকজন জানান, পারুলের বড় ছেলে তুহিনও প্রবাসে। ছোট ছেলে তন্ময় বাড়ির বাইরে ছিলেন। রাত সাড়ে ৯টার দিকে পারুল ঘরে একা ছিলেন। এ সুযোগে দুর্বৃত্তরা ঐ ঘরে ঢুকে তাকে লাঠির আঘাতে ও গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

প্রবাসী আতাউর রহমানের চাচাতো ভাই জিয়া উদ্দিন সোহাগ ঐ বাড়ির বাসিন্দাদের বরাত দিয়ে জানান, লাঠির আঘাতে পারুলের মাথা থেকে রক্তক্ষরণ হয়। একই সময়ে দড়ি পেঁচিয়ে তাকে হত্যা করা হয়। ভুক্তভোগীর ছোট ছেলে তন্ময় বাড়ি ফিরে মায়ের নিথর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে চিৎকার দেন। এতে লোকজন সেখানে জড়ো হন।

নিহতের বড় ভাই আবদুল মতিন চৌধুরী জানান, পারুলের স্বামী এবং বড় ছেলে প্রবাসে থাকেন। তার ছোট ছেলে ফেনী শহরে গিয়েছিল। তার একমাত্র মেয়েরও বিয়ে হয়ে গেছে। এছাড়া পুত্রবধূ বাবার বাড়িতে বেড়াতে গেছে। ঘটনার সময় ভুক্তভোগী একাই বাড়িতে ছিলেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দাগনভূঞা থানার ওসি আবুল হাশিম। তিনি জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। কে বা কারা কোন উদ্দেশ্যে এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

খবর পেয়ে ফেনীর পুলিশ সুপার জাকির হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]