মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজের দেওয়া কথা রাখলেন তামিম

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

ফেসবুকে গত ১৪ সেপ্টেম্বর এক ভিডিও বার্তায় তামিম ইকবাল জানিয়েছিলেন, ‘তিনটি সহজ কাজ করলেই তার ভক্তদের মধ্যে একজন পাবেন আইফোন-১৫।’ কী সেই কাজ? সেটি সেই ভিডিওতেই জানিয়ে দেন দেশসেরা ওপেনার।

দেশের মোবাইল আর্থিক সেবা প্রতিষ্ঠান ‘নগদ’-এর একটি ক্যাম্পেইনের প্রচারণায় তামিমকে ভিডিওটি প্রচার করতে দেখা যায়। ওই ঘোষণার ঠিক তিন মাস পর আবারও হাজির হয়েছেন এই ক্রিকেটার। এবার তিনি জানালেন, ‘নগদ’-এর সেই ক্যাম্পেইন বিজয়ীর হাতে তুলে দেওয়া হয়েছে একটি আইফোন-১৫।

বৃহস্পতিবার বিকেলে ফেসবুকে ওই ব্যক্তির হাতে মোবাইল ফোনটি তুলে দেওয়ার একটি স্থিরচিত্র প্রকাশ করে তামিম লিখেছেন, মনে আছে তো, কথা দিয়েছিলাম? কথা কিন্তু রেখেছি! ‘১, ২, ৩ নগদে আইফোন-১৫’ ক্যাম্পেইনে বিজয়ী হয়েছেন মো. মর্তুজ আলী। সেই বিজয়ীর হাতেই তুলে দিলাম আইফোন। অনেক অনেক অভিনন্দন তাকে। নগদকে সাথে নিয়ে সামনে আবারও আসবো এমন সব দারুণ প্রমিজ নিয়ে, সাথেই থাকুন।’

উল্লেখ্য, ২০২১ সালে নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পান তামিম। চলতি বছরেই এই ক্রিকেটারের সঙ্গে আজীবনের জন্য চুক্তি করেছে মোবাইল আর্থিক সেবা প্রতিষ্ঠানটি।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]