মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে গ্যাস লিকেজে বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৪

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

শনিবার ১৬ ডিসেম্বর) দিবাগত রাত বারোটার দিকে ফতুল্লা থানার কাশিপুর খিলমার্কেট এলাকার একটি বাড়ির তৃতীয় তলায় এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধ ব্যক্তিরা হলেন: সুলতান মিয়া (৬২), তার স্ত্রী শাহিদা খাতুন (৫০), ছেলে স্থানীয় গিয়াস উদ্দিন ইসলামিক মডেল স্কুলের শিক্ষক নবী হোসেন (২৯) ও আরেক ছেলে অটোরিকশার মেকানিক আলী হোসেন (২৭)।

দগ্ধ নবী হোসেন জানান, চারতলা বাড়িটির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন তারা। প্রতি রাতেই তার ছোট ভাই আলী হোসেন কাজ শেষে বাসায় ফিরে গরম পানি করে গোসল করেন। গত রাতেও বাসায় ফিরে পানি গরম করার জন্য রান্নাঘরে যান তিনি। সেখানে আগুন জ্বালাতেই বিস্ফোরণ হয়। এতে ঘুমন্ত অবস্থায় থাকা তার বাবা-মা, তিনি এবং রান্নাঘরে থাকা তার ছোট ভাইয়ের শরীরে আগুন ধরে যায়। পরে নিজেরাই বাসা থেকে দৌড়ে বাইরে বের হন।

তিনি আরও জানান, পরে প্রতিবেশীরা তাদের শরীরের আগুন নিভিয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে আজ (রোববার) ভোরে তাদের ঢাকায় নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেলের পুরাতন বার্ন ইউনিটের চিকিৎসকরা জানান, শাহিদা খাতুনের শরীরের ৫৩ শতাংশ, নবীর ২২ ও আলীর ২০ শতাংশ পুড়ে গেছে। তাদের তিনজনকে ভর্তি রাখা হয়েছে। আর সুলতান মিয়ার শুধু মুখমণ্ডলে সামান্য দগ্ধ হয়েছে। তাকে অবজারভেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৫ পূর্বাহ্ণ | রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]