রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা ২৭ ডিসেম্বর: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৮ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ওবায়দুল কা‌দের ব‌লে‌ছেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২০ ডিসেম্বর সিলেটে শাহজালাল ও শাহপরান মাজার জিয়ারতের মধ্য দিয়ে আনুষ্ঠা‌নিকভা‌বে নির্বাচনী প্রচারণা শুরু করবেন। আর ২৭ ডি‌সেম্বর নির্বাচনী ইশ‌তেহার ঘোষণা কর‌বে আওয়ামী লীগ।

সোমবার রাজধানীর ধানম‌ন্ডি‌তে আওয়ামী লীগ সভাপ‌তির রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা ব‌লেন তি‌নি।

ওবায়দুল কা‌দের বলেন, জনগণ ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছে। আগামী জাতীয় নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে আমি প্রত্যাশা করি।

এ সময় আওয়ামী লীগের নির্বাচনী আচরণবিধি মেনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান জানান তিনি।

আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক বলেন, বিএন‌পি নির্বাচ‌নে এলে তাদের রাজনীতিতে টিকে থাকার সম্ভাবনা থাকত। কিন্তু ভাড়াটে বু‌দ্ধিজীবীরা বিএন‌পিকে নির্বাচ‌নে আস‌তে দেয়‌নি। তাদের কারণেই বিএনপি রাজনৈতিক দৈন্যের শিকার হয়ে অগ্নিসন্ত্রাস ও জ্বালাও-পোড়াও করছে। আর তাদের নাশকতার ভুক্তভোগী হচ্ছে দেশের সাধারণ মানুষ।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতু নির্মাণে সরকারের কাছ থেকে নেয়া ঋণের ৩১৫ কোটি ৭ লাখ টাকা পরিশোধ করেছি। ভ্যাটসহ মোট ১ হাজার ১০০ কোটি টাকা পরিশোধ করেছি। আশা করি, বাকি ঋণও যথাসময়ে পরিশোধ করা সম্ভব হবে।

সংবাদ স‌ম্মেলনে উপ‌স্থিত ছিলেন- আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক ব‌্যা‌রিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সা‌য়েম খান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১০ পূর্বাহ্ণ | সোমবার, ১৮ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]