মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৮ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় নুরুল ইসলাম ভূট্টো নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

রোববার বিকেলে উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম ভূট্টো চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের মালুমঘাট ডুমখালী এলাকার ইসহাক আহমদের ছেলে। তিনি একটি বেসরকারি ব্যাংকের ঈদগাঁও শাখার ফিল্ড অফিসার পদে কর্মরত ছিলেন। তবে আহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ ইকবাল বাহার মজুমদার। তিনি জানান, বিকেলে নুরুল ইসলাম তার এক সঙ্গীসহ মোটরসাইকেল নিয়ে ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে অবস্থান করছিলেন। এ সময় একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কায় দেয়। এতে নুরুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। আহত হন তার সঙ্গে থাকা ব্যক্তি। পরে আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১:১৭ পূর্বাহ্ণ | সোমবার, ১৮ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]