মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কে এই ‘জামাল-কদু’র ভাইরাল সুন্দরী তানাজ দাউদি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৮ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমা ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। গত ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তির পর বলিউড বক্স অফিস মাতিয়ে রেখেছে সিনেমাটি। বক্স অফিস হিটের পাশাপাশি দারুণ প্রশংসাও পাচ্ছেন রণবীর কাপুর। তবে অ্যানিমেলে রণবীরের সঙ্গে টক্কর দিয়েছেন আরেক জনপ্রিয় অভিনেতা ববি দেওল।

রণবীর-ববি দেওলের পাশাপাশি কিন্তু আরেক অভিনেতাও দর্শকদের মাত করেছেন খুবই স্বল্প সময়ের উপস্থিতিতে। আর তিনি হলেন ইরানি মডেল তানাজ দাউদি, ‘তনি’ নামেও পরিচিত তিনি। একটি গানের মাধ্যমে ‘অ্যানিমেল’ সিনেমায় ববির চরিত্রটি পরিচয় করানো হয় যে গানটি এখন রীতিমতো ভাইরাল। সেই গানেই পারফরম্যান্স করেছেন ইরানি মডেল তানাজ দাউদি।

তানাজ দাউদি

 

শুধু ভাইরালই নয়, সামাজিক মাধ্যমের সব প্লাটফর্মে ‘জামাল-কদু’ বা ‘জামাল জামালু’ নামের গানটি এখন ট্রেন্ডিংয়ের শীর্ষে। ভিন্ন ভাষার গানটি বিমোহিত করেছে সব শ্রেনীর দর্শক-শ্রোতাদের। ‘জামাল-কদু’ ভাইরাল হওয়ায় রাতারাতি সেনসেশন হয়ে উঠেছেন তানাজ দাউদি।

‘জামাল-কদু’ গানটিতে একটি বিয়ের দৃশ্য দেখানো হয়েছে যেখানে ববি দেওলের চরিত্রটি তৃতীয়বার বিয়ে করছে। গানের দৃশ্যে ববি তাঁর মাথায় একটি গ্লাস নিয়ে নাচতে থাকেন এবং তারপরে গানটি গাইতে থাকা একদল মেয়ের কাছে চলে যান। মেয়েদের দলের মাঝখানে থাকা সেই তানাজ দ্রুত ভাইরাল হয়ে যায়। গানটিতে তাঁর মিষ্টি উপস্থাপনা মন কেড়েছে দর্শকদের।

জামাল কুদুতে উপস্থিত হওয়ার আগে তানাজ দাউদি বলিউডের অন্যান্য গান এবং একটি স্টেজ শো’তে সঞ্চালনার কাজ করেছেন। নোরা ফাতেহি, বরুণ ধাওয়ান, জন আব্রাহাম এবং সানি লিওনের মতো তারকাদের সঙ্গে তাকে দেখা গেছে। তবে সেভাবে নজরে আসেননি এই মডেল। জামাল কুদুই প্রথমবার ফ্রেমের সামনে নিয়ে এসেছে এ তারকাকে।

‘জামাল-কদু’ গানটি তানাজের জীবনকে রীতিমতো বদলে দিয়েছে! নিজের ইনস্টাগ্রাম বায়োতে এই মডেল ‘জামাল জামালু মেয়ে’ লিখে রেখেছেন। ভারতে তাঁর খ্যাতিও এখন আকাশচুম্বী। অ্যানিমেল মুক্তির আগে তানাজের প্রায় দশ হাজার ইনস্টাগ্রাম ফলোয়ার ছিল। মাত্র দুই সপ্তাহে সংখ্যাটি বেড়ে ২.৬ লাখে পরিণত হয়েছে এবং এটি ক্রমাগত বাড়ছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:০৫ পূর্বাহ্ণ | সোমবার, ১৮ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]